শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বিএনপির গণসমাবেশের লিফলেট বিতরণকালে হামলায় আহত ৫

বিএনপির গণসমাবেশের লিফলেট বিতরণকালে হামলায় আহত ৫

বিএনপির গণসমাবেশের লিফলেট বিতরণকালে হামলায় আহত ৫

বিএনপির গণসমাবেশের লিফলেট বিতরণকালে হামলায় আহত ৫

বরিশালের উজিরপুর উপজেলায় বিভাগীয় গণসমাবেশ উপলক্ষ্যে লিফলেট বিতরণকালে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ওপর হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে। শ্রমিক লীগ নেতার নেতৃত্বে যুব ও ছাত্রলীগের নেতাকর্মীরা পুলিশের সহায়তায় হামলা চালিয়েছে বলে উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কাইয়ুম খান জানিয়েছেন।

সোমবার বেলা ১১টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার শানুহার বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটেছে।

কাইয়ুম খান জানান, সশস্ত্র হামলায় তিনিসহ শ্রমিক দলের মিঠু বালী, শাহীন সিকদার, বিএনপি নেতা মো. বুলু ও শ্রমিক দলের উপজেলার সভাপতি মো. হাইয়ুম আহত হয়েছেন। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

তিনি বলেন, বরিশাল বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষ্যে বিএনপির কেন্দ্রীয় ও জেলার নেতারা উপজেলার বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করবেন। তাদের আগমন উপলক্ষ্যে নেতাদের নিয়ে শানুহার বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান নেন। এ সময় শ্রমিক লীগের সভাপতি শিপন মোল্লার নেতৃত্বে আওয়ামী লীগের নেতারা বাসস্ট্যান্ড এলাকায় আসেন।

কাইয়ুম বলেন, তখন পুলিশ তাদের ঠেলে রাস্তার অপর পাশে নিয়ে যায়। একপর্যায়ে তাদের ঘটনাস্থল ত্যাগের নির্দেশ দেয়। তারা সেখান থেকে না সরলে শ্রমিক লীগ নেতা শিপন ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হেমায়েত উদ্দীনের নেতৃত্বে লাঠি-সোটা ও আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা করে। পুলিশের সহায়তায় আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের পিটিয়ে আহত করেছে।

উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী স্বাস্থ্য পরিদর্শক পলাশ জানিয়েছেন, ৪ জন হাসপাতালে এসে প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।

উজিরপুর মডেল থানার ওসি এসএম কামরুল হাসান বলেন, উভয়পক্ষ ঘটনাস্থলে ছিল। পুলিশ উভয়পক্ষকে নিবৃত্ত করেছে। কোনো হামলার ঘটনা ঘটেনি।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হেমায়েত উদ্দীন সরদার বলেন, এমন কোনো হামলার ঘটনা ঘটেনি।

আরও পড়ুন:

আরও পড়ুন

বাংলার শিরোনাম ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

সর্বশেষ সংবাদ