ঢাকা, বাংলাদেশ │ শনিবার, ২৮ মে ২০২২
প্রচ্ছদ » ঢাকা » শান্তিনগর টুইন টাওয়ার থেকে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

শান্তিনগর টুইন টাওয়ার থেকে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীর শান্তিনগর এলাকার টুইন টাওয়ারের একটি বাসা থেকে নাহিদ রহমান জলি (৪৫) নামের এক গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পল্টন থানা পুলিশ। তবে নিহতের স্বজনদের দাবি এটি আত্মহত্যা নয়, হত্যা।

শনিবার (০৭ নভেম্বর) বিকাল পৌঁনে ৪টার দিকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নিহত জলি নরসিংদী জেলার শিবপুর উপজের মজলিশপুর গ্রামের মৃত আব্দুল বাতেনের মেয়ে। তিনি শান্তিনগর টুইন টাওয়ারে ১৫ তলায় স্বামী আবিবুর রহমান সমরের সঙ্গে থাকতেন।

জলির চাচাতো ভাই শহিদুল ইসলাম জানান, সমরের সঙ্গে তার বোন জলির ২০ বছরের সংসার। তাদের কোন সন্তান ছিলনা। পরে জলি নিজ ইচ্ছায় স্বামীকে দ্বিতীয় বিয়ে করান। সেই ঘরে তিন সন্তান হয়। তিন বছর আগে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে ডিভোর্স হয় সমরের।

তিনি আরও বলেন, তিন সন্তানের দোহাই দিয়ে ডিভোর্স হওয়ার পরেও দ্বিতীয় স্ত্রীর সঙ্গে যোগাযোগ রাখতেন সমর। এ নিয়ে জলির সঙ্গে তার ঝগড়া হতো।
জলি আত্মহত্যা করে নাই, তাকে হত্যা করেছে স্বামী সমর বলে অভিযোগ করেন চাচাতো ভাই শহিদুল। সমরের বিরুদ্ধে মামলা করবেন বলেও জানান তিনি।

পল্টন থানার উপ পরিদর্শক (এসআই) শাহআলম জানান, দুপুরে ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পাই শান্তিনগর টুইন টাওয়ারে একটি বাসায় দরজা খুলছেন না এক নারী। সেখানে গিয়ে দরজা ভেঙ্গে ফ্যানের সঙ্গে উড়না দিয়ে এক নারীর ঝুলন্ত মরদেহ দেখতে পাই। পরে মরদেহ উদ্ধার করে ঢামেক হাসপাতাল মর্গে পাঠাই। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এসআই আরও জানান, নিহত নারীর পরিবারের অভিযোগের ভিত্তিতে স্বামী সমরকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় রাখা হয়েছে।

মতামত দিন