ঢাকা, বাংলাদেশ │ শনিবার, ২৮ মে ২০২২
প্রচ্ছদ » সারা বাংলা » রায়পুরে জমি নিয়ে বিরোধ, আহত ২ নারী

রায়পুরে জমি নিয়ে বিরোধ, আহত ২ নারী

মো: রেজাউল, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার ৩নং চরমোহনা ইউনিয়নের দক্ষিণ রায়পুর গ্রামের কালা মিয়া চেরাংয়ের বাড়ীর প্রবাসী তাহেরের পরিবারের উপর দফায় দফায় হামলা, ভাংচুর ও লুটপাট করেছে একই বাড়ীর রাবেয়া বেগম (৪৮) স্বামীঃ আবুল কাশেম, আহাদ(২২), পপি(২৫) উভয় পিতা আবুল কাশেম।

আজকের হামলায় প্রবাসী স্ত্রী ভুক্তভোগী রোকেয়া বেগম(৩৫) ও তার দেবরের স্ত্রী সুফিয়া বেগম(৩০) রায়পুর থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

বিগত একমাস পূর্বের লিখিত অভিযোগ থেকে জানা যায়, পৈতৃক সম্পদের মধ্যে ঘর নির্মাণ নিয়ে উভয় পক্ষের মধ্যে বাদ-বাড়াবাড়ি হয় এবং প্রাণনাশের হুমকি দেওয়ায় নিরাপত্তাহীনতায় পড়ে রোকেয়া বেগম রায়পুর থানায় একটি অভিযোগ করেন দায়ের করেন।

যার তদন্ত প্রক্রিয়া চলমান থাকা অবস্থায় আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে বাদীর উপর হামলা করে বিবাদীরা।

এই ব্যাপারে অভিযোগ তদন্তকারী অফিসার রায়পুর থানার সাব ইন্সপেক্টর নাসিম উল হক ইমরান(নিরস্ত্র)র সাথে যোগাযোগ করলে তিনি বলেন, মারামারির বিষয়টা জানানো মাত্রই রায়পুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুল জলিল স্যারের নির্দেশে দ্রুত আমি রায়পুর উপজেলা সরকারি হাসপাতালে দেখতে গিয়েছি, বিষয়টি দুঃখজনক। এই বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মতামত দিন