বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

বিজ্ঞাপনের মডেল মেহজাবীনের বোন মালাইকা

বিজ্ঞাপনের মডেল মেহজাবীনের বোন মালাইকা

মুকাদ্দাস মালাইকা চৌধুরী

এবার বিজ্ঞাপনচিত্রে মডেল হয়ে শোবিজ দুনিয়ায় পা রাখলেন ছোট পর্দায় জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর বোন মুকাদ্দাস মালাইকা চৌধুরী। তাকে বিজ্ঞাপনে দেখে রীতিমতো অবাক হয়েছেন নেটিজেনরা। কেন না মালাইকা হুবহু মেহজাবীনের মতোই দেখতে।

জানা গেছে, ত্বকের রং ফর্সাকারী একটি ক্রিমের বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন মালাইকা। আদনান আল রাজীবের নির্দেশনায় নির্মিত বিজ্ঞাপনচিত্রটি বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করা হয়।

লাক্স চ্যানেল আই সুপারস্টার সুন্দরী প্রতিযোগিতায় বিজয়ীর মুকুট জেতার পর মিডিয়ায় নিয়মিত কাজ করছেন মেহজাবীন। রূপ আর অভিনয়ের দক্ষতা দেখিয়ে অসংখ্য দর্শকের মনে চিরস্থায়ী জায়গা করে নিয়েছেন তিনি। নেটিজেনরা বলছেন, বোনের মতো মালাইকাও খুব শিগগিরই পারবেন দর্শকের মন জয় করতে।

এদিকে ছোট বোনের মিডিয়ার যাত্রায় অভিনন্দন জানিয়েছেন মেহজাবীন। নিজের ফেসবুকে বিজ্ঞাপনচিত্রটি শেয়ার করে তিনি লিখেছেন, মালাইকা চৌধুরী— তোমার ডেব্যু হলো বিজ্ঞাপনচিত্র দিয়ে। অভিনন্দন রইল।

প্রসঙ্গত, মেহজাবীনরা তিন বোন এক ভাই। সবার ছোট মালাইকা। পড়াশোনার পাশাপাশি মডেলিংয়ের প্রতি বেশি আগ্রহ ছিল তার। হঠাৎ বিজ্ঞাপনে কাজের অফার পাওয়ায় স্বপ্নকে সত্যি করতে অফারটি লুফে নেন মেহজাবীনের ছোট এ বোন।

আরও পড়ুন:

আরও পড়ুন

বাংলার শিরোনাম ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

সর্বশেষ সংবাদ