ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর ২০২২

প্রেমিকাকে ডেকে নিয়ে ৩ বন্ধু মিলে ধর্ষণের অভিযোগ

নওগাঁর মান্দায় এক তরুণীকে মধ্যরাতে ফোন করে বাড়ি থেকে ডেকে নিয়ে তিন বন্ধু মিলে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৭ডিসেম্বর) মধ্যরাতে উপজেলার ভাঁরশো ইউনিয়নের পাকুড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বুধবার (৮ডিসেম্বর) মান্দা থানায় লিখিত অভিযোগ করেন ১৩ বছর বয়সী ওই তরুণী। থানায় অভিযোগের পরেই মূল আসামি সাখিল ইসলামসহ (২৫) দুই বন্ধু পালাতক রয়েছেন। তবে সাখিল ইসলামের অপর দুই বন্ধুর নাম জানা যায়নি।

থানায় অভিযোগের পর ওই কিশোরীর সঙ্গে কথা বলে জানা যায়, আনুমানিক ১ বছর আগে সাখিল ইসলামের সঙ্গে ওই তরুণীর মোবাইলের মাধ্যমে পরিচয় হয়। এরপর বিয়ের আশ্বাসে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন সাখিল। ঘটনার দিন রাতে ফোন করে জরুরি কথা আছে জানিয়ে কাকুতি-মিনতি করলে তার সঙ্গে দেখা করতে রাজি হন ওই তরুণী। সেসময় বাড়ির বাইরে আসলে প্রেমিক সাখিল এবং তার দুই বন্ধু ওঁৎ পেতে থাকা প্রেমিকের দুই সহযোগী মেয়েটিকে তুলে নিয়ে যায়। গ্রামের পার্শ্ববর্তী বিলের ভেতরে নিয়ে মেরে ফেলার হুমকি দিয়ে মুখ চেপে পর্যায়ক্রমে ধর্ষণ করে।

এদিকে, মেয়েটির চিৎকার চেঁচামেচি শুনে গ্রামবাসীরা এগিয়ে আসে। এ সময় আসামিরা মেয়েটি ছেড়ে দিয়ে পালিয়ে যায়। পরে গ্রামবাসীরা মেয়েটিকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেয়। আসামিদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান ভুক্তভোগী ওই তরুণীসহ পরিবারের লোকজন।

মান্দা থানার ওসি শাহিনুর রহমান ও তদন্ত ওসি মেহেদী হাসান বলেন, ওই কিশোরী ধর্ষণের ঘটনায় তিন জনকে আসামি করে মান্দা থানায় মামলা করেছে। এই ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনতে অভিযান অব্যাহত আছে।

তিনি আরও বলেন, দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে থানা পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

মতামত দিন