দায়িত্ব বুঝে নিয়ে শিল্পী সমিতির চেয়ারে বসলেন কাঞ্চন-নিপুণ

নিপুণ আক্তান ও ইলিয়াস কাঞ্চন। ছবি: সংগৃহীত

শিল্পী সমিতির শপথগ্রহণ অনুষ্ঠান শেষে সমিতির কার্যালয়ে কাঞ্চন-নিপুণকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন মিশা সওদাগর। এরপর তারা নির্ধারিত আসন গ্রহণ করেন এবং হাস্যোজ্জ্বল মুখে ক্যামেরাবন্দি হন।

রোববার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শপথ গ্রহণ করেন কাঞ্চন ও নিপুণ। প্রথমে ইলিয়াস কাঞ্চনকে শপথবাক্য পাঠ করান প্রাক্তন সভাপতি মিশা সওদাগর। এরপর অন্যান্য পদে বিজয়ীদের শপথ পাঠ করান সভাপতি কাঞ্চন।

দুই মেয়াদে গত চার বছর ধরে এ চেয়ার দুটি ছিল মিশা সওদাগর ও জায়েদ খানের দখলে। অবশেষে এলো পরিবর্তন। এবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যালয়ের মূল দুটি চেয়ারে বসলেন নতুন নির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক নিপুণ আক্তার।

শপথগ্রহণ অনুষ্ঠান শেষে সমিতির কার্যালয়ে কাঞ্চন-নিপুণকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন মিশা সওদাগর। এরপর তারা নির্ধারিত আসন গ্রহণ করেন এবং হাস্যোজ্জ্বল মুখে ক্যামেরাবন্দি হন।

উল্লেখ্য, গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হয়েছিল চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচন। এর প্রাথমিক ফলাফলে সভাপতি পদে জয়ী হন ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন জায়েদ খান। তবে পরবর্তীতে জায়েদ খানের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ ওঠে। অভিযোগটি তোলেন তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী নায়িকা নিপুণ।

মতামত দিন