ঢাকা, রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২
প্রচ্ছদ » খেলাধুলা » জিম্বাবুয়ে সিরিজে টি-টোয়েন্টি অধিনায়ক সোহান

জিম্বাবুয়ে সিরিজে টি-টোয়েন্টি অধিনায়ক সোহান

জিম্বাবুয়ে সিরিজে টি-টোয়েন্টি অধিনায়ক নুরুল হাসান সোহানকে অধিনায়ক করা হয়েছে। একই সঙ্গে মাহমুদউল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিমকে বিশ্রাম দেওয়া হয়েছে।  ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার (২২ জুলাই) টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে বৈঠকে বসেন জালাল। এ সময় সঙ্গে ছিলেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন, প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও নির্বাচক আব্দুর রাজ্জাক।

বৈঠক শেষে জিম্বাবুয়ে সিরিজে টি-টোয়েন্টিতে নতুন টিম পাঠানোর কথা জানিয়ে জালাল বলেন, ‘এ টিমটাকে লিড করার জন্য আমরা নুরুল হাসান সোহানকে অধিনায়কত্ব দিচ্ছি, সেটা আমরা মাহমুদউল্লাহ রিয়াদকে জানিয়ে দিয়েছি।’

কয়েকদিন পরই জিম্বাবুয়ের উদ্দেশে উড়াল দেবে বাংলাদেশ ক্রিকেট দল। সেখানে স্বাগতিকদের বিপক্ষে তারা ৩টি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে। 

টি-টোয়েন্টি দিয়ে সিরিজ শুরু হবে। প্রথম ম্যাচ ৩০ জুলাই। পরদিন দ্বিতীয় ম্যাচ এবং ২ আগস্ট তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি। সবগুলো ম্যাচই বাংলাদেশ সময় বিকেল ৫টায় শুরু হবে। ভেন্যু হারারে স্পোর্টিং ক্লাব মাঠ।

দুইদিন বিরতি দিয়ে মাঠে গড়াবে ওয়ানডে সিরিজ। ৫, ৭ ও ১০ আগস্ট ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে। হারারে স্পোর্টিং ক্লাব মাঠে বাংলাদেশ সময় দুপুর ১.১৫ মিনিটে খেলা শুরু হবে।

মতামত দিন