ঢাকা, বাংলাদেশ │ বুধবার, ১০ আগস্ট ২০২২
প্রচ্ছদ » চট্টগ্রাম » চট্টগ্রামে সাংবাদিকের বাড়িতে ডাকাতি, আহত ৭

চট্টগ্রামে সাংবাদিকের বাড়িতে ডাকাতি, আহত ৭

চট্টগ্রাম প্রতিনিধি: দৈনিক ইনফো বাংলা পত্রিকার স্টাফ রিপোর্টার ও বায়েজিদ বোস্তামী থানা তাঁতী লীগের আহ্বায়ক সাংবাদিক মাইন উদ্দিন সাগরের বাড়ি এবং তার শশুর বাড়িতে গভীর রাতে ডাকাতি এবং ব্যাপক লুটতরাজ করা হয়েছে।

এই সময় ডাকাত দলের হাতে থাকা ধারালো অস্ত্রের আঘাতে পরিবারের নারী পুরুষসহ ৭জন আহত হয়। আশংকাজনক অবস্হায় চ.মে.ক হাসপাতালে ভর্তি করা হয় ৮ম শ্রেনীর ছাত্রী তাহমিমা আক্তার পিংকীকে।

গতকাল সন্ধ্যায় ডাকাতি হওয়া বাড়ির নির্মানকাজে বাধাদেন ৪৩নং আমিন শিল্পাঞ্চল এলাকার কিশোর গ্যাং লিডার রাশেদুল ইসলাম বাবুর প্রধান সহকারী, তাজু ডাকাতের ছেলে ইয়াবা সম্রাট ইমতিয়াজ করিম জুয়েল। নির্মানকাজ করতে হলে তাদের ৫লক্ষ টাকা প্রদানের প্রস্তাব দেন। বিষয়টি জানতে পেরে সাংবাদিক মাইন উদ্দিন সাগর তার শশুর এবং সমন্ধিকে আইনগত ব্যবস্থা গ্রহনের পরামর্শ দেন। বিষয়টি আচ করতর পেরে রাশেদুল ইসলাম বাবুর নেতৃত্বে, সহযোগী ইমতিয়াজ করিম জুয়েল, রফিক, মিল্লাদ সহ অজ্ঞাত ২০ থেকে ২৫জনের একটি সন্ত্রাসী গ্রুপ রাত প্রায় ১টা ৪৫ মিনিটে অস্ত্র এবং দেশীয় হাতিয়ার, কিরিজ, হকিষ্টিক নিয়ে বাড়িতে হামলা করে। পরিবারের প্রায় ৭জনকে গুরুতর আহত করে।

এসময় সাথে থাকা ব্যবসা প্রতিষ্ঠানের ক্যাশ ভেঙে প্রায় ২,৩০,০০০/- (দুই লক্ষ ত্রিশ হাজার) নগদ এবং প্রায় ৬ ভরি স্বর্নলংকার লুট করে নিয়ে যায় বলে জানান ভুক্তভোগীরা।বাসার লক্ষাধিক টাকার মালামাল ভাংচুর করে যাওয়ার সময় এলাকায় আতংক তৈরী করতে আশেপাশের ৬/৭টি বাড়ির দরজা, জানালায় ধারালো কিরিচ দিয়ে কুপিয়ে যায়।

পরক্ষনে বায়েজিদ থানার ওসির হস্তক্ষেপে এলাকায় স্বাভাবিক অবস্থা ফিরে আসে।

এ বিষয়ে বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রিটন সরকার বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি, মামলা প্রক্রিয়াধীন আছে। সাংবাদিক মাইন উদ্দিন সাগর তার পরিবার এবং শশুর বাড়ির লোকদের নিরাপত্তা চেয়ে প্রশাসনের সহযোগিতা কামনা করেন।

মতামত দিন