শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

আবারও হাসপাতালে কিংবদন্তি পেলে

আবারও হাসপাতালে কিংবদন্তি পেলে

আবারও হাসপাতালে কিংবদন্তি পেলে

আবারও হাসপাতালে কিংবদন্তি পেলে

অনেক দিন ধরেই বার্ধক্যজনিত সমস্যায় ভুগছেন ব্রাজিলের তিন বিশ্বকাপের নায়ক কিংবদন্তি পেলে। যে কারণে কাতার বিশ্বকাপেও দলের খেলা দেখতে আসতে পারেননি তিনি। এরই মধ্যে আজ বুধবার তাকে আবারও ভর্তি করতে হয়েছে।

যদিও তার কন্যা কেলি নাসিমেন্তো তার ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে জানিয়েছেন, কোনো জরুরী অবস্থা তৈরি হয়নি। মঙ্গলবার ব্রাজিলের সাও পাওলোর একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে পেলেকে। সঙ্গে রয়েছেন তাঁর স্ত্রী মার্সিয়া আওকিও। হাসপাতাল সূত্রে খবর, এর আগে বিভিন্ন কারণে পেলেকে হাসপাতালে ভর্তি করানো হলেও শরীর ফুলে যাওয়ার ঘটনা এই প্রথম হয়েছে।

পেলে কন্যা কেলি তার ইনস্টাগ্রামে লিখেছেন, ‘সংবাদ মাধ্যমে আমার বাবার স্বাস্থ্য সম্পর্কে অনেক শঙ্কা ছড়ানো হচ্ছে। আমার বাবাকে হাসপাতালে নেওয়া হয়েছে ওষুধ রেগুলেশনের জন্য। কোনো ইমার্জেন্সি বা নতুন কোনো অবস্থার অবনতি ঘটেনি।’ এরপর তিনি নতুন বছরের ছবি পোস্ট করার প্রতিশ্রুতিও করেন।

গেল বছরের সেপ্টেম্বরে ৮২ বছর বয়সী পেলের কোলোন থেকে টিউমার অপরাসরন করা হয়। এরপর থেকেই তিনি হাসপাতালে নিয়মিত বিরতিতে আসা-যাওয়ার মাঝে আছেন।

এবারের হাসপাতালে ভর্তির কারণ হিসেবে ইএসপিএন ব্রাজিল জানায়, তার কিছু কার্ডিয়াক ইস্যু আছে। তার মেডিক্যাল স্টাফরাও শঙ্কা প্রকাশ করেছেন, কারণ তাকে কেমোথেরাপি দিয়েও প্রত্যাশিত অবস্থায় আনা যাচ্ছে না।

আরও পড়ুন:

আরও পড়ুন

বাংলার শিরোনাম ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

সর্বশেষ সংবাদ