প্রচ্ছদ » বিনোদন » অজয়ের সিনেমা দিয়ে বলিউডে প্রবেশ ইয়োহানি

অজয়ের সিনেমা দিয়ে বলিউডে প্রবেশ ইয়োহানি

অজয়ের সিনেমা দিয়ে বলিউডে প্রবেশ ইয়োহানি

সিংহলী ভাষার ‘মানিকে মাগে হিথে’ গান গেয়ে বিশ্বজুড়ে সাড়া ফেলে দেন শ্রীলংকার তরুণী ইয়োহানি ডি সিলভা। তার গাওয়া গানটির সুর ও গায়কী প্রশংসিত হয়।

এরপর রাতারাতি তারকা বনে যান ইয়োহানি। আর এবার তিনি পা দিতে চলেছেন বলিউডের সিনেমার গানে। শুধু তাই নয়, তার গাওয়া ‘মানিকে মাগে হিথে’ গানটি হিন্দিতে গাইতে যাচ্ছেন তিনি।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে অজয় দেবগন ও সিদ্ধার্থ মালহোত্রার নতুন সিনেমা ‘থ্যাংক গডে’র ট্রেলার। এই সিনেমায় ‘মানিকে মাগে হিথে’র হিন্দি ভার্সান গাইবেন ইয়োহানি।

সংবাদ মাধ্যমকে তিনি জানান, হিন্দি ভাষা শেখা তার কাছে সবচেয়ে বড় চ্যালেঞ্জ ছিল। হিন্দি গান অনেক শুনেছেন। কিন্তু কোনো সিনেমার জন্য গান গাওয়া সম্পূর্ণ আলাদা বিষয়।

ইয়োহানি বলেন, এখানে আমাকে একজন অভিনেত্রীর গলায় গাইতে হবে। উচ্চারণ, গলার ভঙ্গি, টান- সব ঠিকঠাক রাখতে হবে। এর আগে এসব কখনো করিনি। তাই এটা আমার কাছে বড় চ্যালেঞ্জ ছিল।

৯ সেপ্টেম্বর ‘থ্যাঙ্ক গড’ সিনেমার ট্রেলার প্রকাশ্যে আসে। এতে চিত্রগুপ্তর ভূমিকায় অভিনয় করেছেন অজয়। সাধারণ মানুষের চরিত্রেই দেখা যাবে সিদ্ধার্থ মলহোত্রকে, যার চরিত্রের বিশ্লেষণ করবেন চিত্রগুপ্ত। ইন্দ্র কুমার পরিচালিত সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২৫ অক্টোবর।

এদিকে, আইনি ঝামেলায় পড়েছে সিনেমাটি। ‘থ্যাঙ্ক গড’র বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগ আনা হয়েছে। উত্তরপ্রদেশের জওনপুর আদালতে এই অভিযোগ দায়ের করেছেন হিমাংশু শ্রীবাস্তব নামের একজন আইনজীবী।

মতামত দিন