সানিয়া-শোয়েবের সংসারে ভাঙনের ইঙ্গিত!

সানিয়া-শোয়েবের সংসারে ভাঙনের ইঙ্গিত!

২০১০ সালে ভারতের টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে বিয়ে হয়েছিল পাকিস্তানের সাবেক ক্রিকেট অধিনায়ক শোয়েব মালিকের।

সানিয়া ও শোয়েবেব বিয়ে এখন ভেঙে যাওয়ার মুখে— এমনটিই শোনা যাচ্ছে বিভিন্ন মহলে। পাকিস্তানের সংবাদমাধ্যম ‘ডেইলি জাং’ এমনটিই জানিয়েছে।

পত্রিকাটির খবরে বলা হয়, সানিয়া ও শোয়েব একসঙ্গে থাকছেন না। তাদের একমাত্র সন্তান ইজহান মির্জা মালিককে যদিও তারা একসঙ্গেই দেখাশোনা করছেন বলে জানা গেছে।

শোয়েবের অন্য কোনো নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে বলে শোনা যাচ্ছে। সে কারণেই ১২ বছরের সম্পর্ক ভেঙে যাওয়ার পরিস্থিতি তৈরি হয়েছে। এই গুঞ্জন আরও বেড়েছে সানিয়ার কিছু পোস্টের পর।

ইনস্টাগ্রামে একটি স্টোরিতে সানিয়া লেখেন, ভাঙা হৃদয় কোথায় যায়? ঈশ্বর খুঁজতে। ভারতের অন্যতম সেরা টেনিস তারকা ছেলের সঙ্গে একটি ছবিও পোস্ট করেন। তাতে দেখা যাচ্ছে ইজহান তাকে চুমু খাচ্ছে।

সেই সঙ্গে সানিয়া লেখেন, যে মুহূর্তগুলো কঠিন সময় পার করে দেয়। যদিও সানিয়া বা শোয়েব তাদের সম্পর্ক নিয়ে এখন পর্যন্ত কোনো কিছু বলেননি।

এ বছর ইউএস ওপেনে খেলে অবসর নেবেন বলে জানিয়েছিলেন সানিয়া। কিন্তু চোটের কারণে এবারের ইউএস ওপেনে খেলতেই পারবেন না সানিয়া মির্জা। তাতেই বদলে গেছে অবসরের ভাবনা।

ডাবলসে একাধিক গ্র্যান্ডস্ল্যামজয়ী ভারতীয় টেনিস তারকা ইনস্টাগ্রামে ভক্তদের উদ্দেশে লেখেন, আমার কাছে একটা খারাপ খবর আছে। দুই সপ্তাহ আগে কানাডাতে খেলতে গিয়ে চোট পেয়েছিলাম। সেটি যে এতটা খারাপ হবে বুঝিনি।

শনিবার স্ক্যান করানো হয়েছে। পেশিতে চোট রয়েছে। বেশ কয়েক সপ্তাহ খেলতে পারব না। ইউএস ওপেন থেকে নিজেকে সরিয়ে নিচ্ছি। এটা খুব ভালো হলো। ভুল সময়ে এসে এমন হলো। এর ফলে আমার অবসরের পরিকল্পনায় কিছু পরিবর্তন হতে পারে। সবাইকে জানিয়ে দেব।

মতামত দিন