শেখ হাসিনার বেঁচে থাকাই বিএনপির অন্তরজ্বালা: ওবায়দুল কাদের

শেখ হাসিনার বেঁচে থাকাই বিএনপির অন্তরজ্বালা: ওবায়দুল কাদের

শেখ হাসিনার বেঁচে থাকাই বিএনপির অন্তরজ্বালা বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বারবার ব্যর্থচেষ্টার পরও শেখ হাসিনার বেঁচে থাকা ও ক্ষমতায় থাকাই বিএনপির অন্তরজ্বালা, তাদের বুকে ব্যথা, মনে জ্বালা।

শুক্রবার (১৮ নভেম্বর) বেলা ১১টায় রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রথম জাতীয় সম্মেলনে এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগ ষড়যন্ত্র করে না, ষড়যন্ত্রের শিকার হয়। ১৯ বার শেখ হাসিনার ওপর প্রাণনাশের হামলা হয়েছে। তাকে ভয় দেখিয়ে সরিয়ে ফেলবে, আপস করাবে, এমন সুযোগ নেই।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা কত জনপ্রিয় সেটা নির্বাচনে টের পাবেন। ১০ ডিসেম্বর নিয়ে এখন আবার বিএনপির ডিফেন্সিভ মুড কেন? মনে হয় এইতো ক্ষমতায় এসে যাবো, এমন একটা ভাব ছিল। এখন সে ভাব কোথায় গেল? বলেছিল বিজয় মিছিল করবে ঢাকায়, এখন ভিন্ন সুর। জানি না এটা আবার কোন কৌশল!

তিনি আরও বলেন, ফখরুল এখন বলছেন দেশ অনিশ্চয়তার দিকে যাচ্ছে। কিন্তু কোনো ষড়যন্ত্র-চক্রান্তেও দেশ অনিশ্চয়তার দিকে যাবে না, বিএনপিই অনিশ্চয়তার দিকে যাচ্ছে।

এদিকে, বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রথম সম্মেলনে হারুন উর রশিদকে সভাপতি ও তানজিদ বিন রহমান তুর্যকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করা হয়েছে। ওবায়দুল কাদের এ নাম ঘোষণা করেন।

মতামত দিন