রবিবার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

মহাসচিবসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ

মহাসচিবসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ

বিএনপি মহাসচিব মির্জা ফখরুলসহ দলের সিনিয়র নেতাদের গ্রেফতার ও গুলিতে স্বেচ্ছাসেবক দল নেতা মকবুল হোসেন নিহতের প্রতিবাদে বিক্ষোভ মিছিল এবং সমাবেশ করেছে ঢাকা জেলা বিএনপি।

দলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ মঙ্গলবার ঢাকার নবাবগঞ্জে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীর নেতৃত্বে এই বিক্ষোভ মিছিল করে।

পরে সংক্ষিপ্ত পথসভায় অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী বলেন, গত কয়েক দিনে অন্যায়ভাবে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাকসহ অসংখ্য নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। অবিলম্বে গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি দাবি করছি।

তিনি আরও বলেন, গত ৭ ডিসেম্বর বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক দলনেতা মকবুল হোসেনকে হত্যা করা হয়েছে। দায়ীদের আইনের আওতায় এনে শাস্তি দেওয়ার জোর দাবি জানাচ্ছি।

নিপুণ রায় চৌধুরী বলেন, নেতাকর্মীদের যতই গ্রেফতার করা হোক, আমাদের নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠার আন্দোলন চালিয়ে যাব, রাজপথেই এর ফয়সালা হতে হবে।

আরও পড়ুন:

আরও পড়ুন

বাংলার শিরোনাম ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

সর্বশেষ সংবাদ