প্রচ্ছদ » চট্টগ্রাম » বায়েজিদ লিংক রোডে ঝুঁকিপূর্ণ স্থাপনা অপসারণে বাধা, আহত ১০

বায়েজিদ লিংক রোডে ঝুঁকিপূর্ণ স্থাপনা অপসারণে বাধা, আহত ১০

বায়েজিদ লিংক রোডে ঝুঁকিপূর্ণ স্থাপনা অপসারণে বাধা, আহত ১০

বায়েজিদ লিংক রোডের দুই পাশের ফুটপাত ও কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের পাইপলাইনের ওপর ঝুঁকিপূর্ণ স্থাপনা অপসারণকালে সলিমপুরে অবৈধ বসবাসকারী সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন ১০ জন।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত এ অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন, সিডিএ, সিটি করপোরেশন, পরিবেশ অধিদফতরের। এ সময় অবৈধ বসবাসকারীরা বাধা দিলে পুলিশের সঙ্গে তাদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।বায়েজিদ লিংক রোডে ঝুঁকিপূর্ণ স্থাপনা অপসারণে বাধা, আহত ১০

আহতরা হলেন- আমেনা বেগম (৩০), মো. আলী রাজ হাসান সাগর (২৪), আনসার (২৪), আমেনা বেগম (৫০), মো. বাবুল (৩৫), মো. পারভেজ (২৩)। আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ২০, ২৬ ও ২৭ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। বাকি চারজন স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। আনসার ব্যাটেলিয়ানের সদস্য মো. বাবুল মণ্ডল আহত হয়েছেন। বাকিদের নাম পাওয়া যায়নি।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শামীম বলেন, ছয়জন আহত চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনজনের চোখে আঘাত রয়েছে, একজনের পায়ে এবং একজনের পিঠে আঘাত রয়েছে। এ ছাড়া একজনের হাত ভেঙে গেছে। সবাই আশঙ্কামুক্ত।

মতামত দিন