রবিবার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

ফুলবাড়ীতে নবম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ফুলবাড়ীতে নবম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ফুলবাড়ীতে নবম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ফুলবাড়ীতে নবম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

অমর চাঁদ গুপ্ত অপু, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার দৌলতপুর ইউনিয়নের গড়পিংলাই গ্রাম থেকে সোমবার (৫ ডিসেম্বর) দুপুর ১টায় শ্রাবণী আক্তার মনি (১৫) নামের নবম শ্রেণির এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শ্রাবণী আক্তার মনি গড়পিংলাই গ্রামের শরিফ মাহমুদের মেয়ে এবং জয়নগর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো শ্রাবণী আক্তার মনির মা বুলবুলি বেগম গতকাল সোমবার (৫ ডিসেম্বর) ভোর ৪টার দিকে পড়াশুনার জন্য শ্রাবণী আক্তার মনিকে ঘুম থেকে ওঠানোর জন্য তার শয়ন কক্ষের বাইরে থেকে ডাকাডাকি করেন। কিন্তু কোন সাড়াশব্দ না পেয়ে দরজায় ধাক্কা দেওয়ার পরও কোন সাড়াশব্দ না পেয়ে বাড়ীর লোকজন ডেকে দরজা ভেঙ্গে ঘরের ভেতরে শ্রাবণী আক্তার মনিকে ঘরের বর্গার সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখেন।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠিয়ে দেন। শ্রাবণী আক্তার মনির আত্মহত্যার বিষয়ে কি কারণ থাকতে পারে এমন বিষয়ে পরিবারের লোকজন কিংবা পাড়া প্রতিবেশি কেউই কোন কিছু বলছেন না। ফলে তার আত্মহত্যার বিষয়ে সঠিক কারণ জানা এ মুহুর্তে সম্ভব হয়নি।

ফুলবাড়ী থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রামবাসীর মাধ্যমে খবর পেয়ে শ্রাবণী আক্তার মনি’র মরদেহ উদ্ধার করে ময়না তদেন্তের জন্য দিনাজপুর মর্গে পাঠানো হয়েছে। থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা হয়েছে।

আরও পড়ুন:

আরও পড়ুন

বাংলার শিরোনাম ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

সর্বশেষ সংবাদ