রবিবার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

পাকিস্তানের বিপক্ষে টস জিতে বোলিংয়ে ভারত

পাকিস্তানের বিপক্ষে টস জিতে বোলিংয়ে ভারত

পাকিস্তানের বিপক্ষে টস জিতে বোলিংয়ে ভারত

পাকিস্তানের বিপক্ষে টস জিতে বোলিংয়ে ভারত

ক্রিকেটের সবচেয়ে বড় দ্বৈরথ কিংবা হাইভোল্টেজ ম্যাচ—সবকিছুই ধরা হয় ভারত বনাম পাকিস্তানের লড়াইকে। যেই ম্যাচের জন্য দিনের পর দিন অপেক্ষায় থাকেন ক্রিকেট ভক্তরা। বিশ্বকাপের মঞ্চেই সেই ম্যাচটিই মাঠে গড়িয়েছে আজ।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের ম্যাচে আজ রোববার মুখোমুখি হয়েছে ভারত ও পাকিস্তান। মেলবোর্ন ক্রিকেট স্টেডিয়ামে হাইভোল্টেজ ম্যাচটিতে পাকিস্তানের বিপক্ষে টসে জিতে বোলিংয়ে ভারত।

মেলবোর্নের প্রায় এক লাখ দর্শকের সামনে আজ লড়বে ‘বি’ গ্রুপের দুদল ভারত-পাকিস্তান। সর্বশেষ দুই দেখায় একটি করে জয় পরস্পরের। গত মাসে অনুষ্ঠিত এশিয়া কাপ টি-টোয়েন্টির গ্রুপ পর্বে প্রথম দেখায় পাকিস্তানকে হারায় ভারত। পরের সাক্ষাতে ভারতকে হারিয়ে আসর থেকে বিদায় করে দেয় পাকিস্তান।

ভারত-পাকিস্তান ম্যাচ মানে বাড়তি উন্মাদনা। ভারতের প্রসিদ্ধ ব্যাটিংয়ের বিরুদ্ধে পাকিস্তানের বিধ্বংসী বোলিং আক্রমণ। ব্যতিক্রম ঘটবে না আজও। রোহিত শর্মা, বিরাট কোহলি, সূর্যকুমার যাদবদের তাণ্ডবলীলা থামাতে গতির গোলা তৈরি শাহিন আফ্রিদি, হারিস রউফ, নাসিম শাহদের। এবার দেখা যাক মাঠের লড়াইটা কতটুকু জমে।

পরিসংখ্যান বলছে, টি-টোয়েন্টিতে ১১ দেখায় ভারতের জয় ৮, পাকিস্তানের ৩! কিন্তু শেষ লড়াইয়ে শেষ হাসি হেসেছে পাকিস্তান। পরিসংখ্যান নিছক সংখ্যা মাত্র! দেখার পালা, হাসিমুখে আজ মাঠ ছাড়ে এশিয়ার কোন দল!

ভারত একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দিনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, মোহাম্মদ শামি, ভুবনেশ্বর কুমার, অর্শ্বদ্বীপ সিং।

পাকিস্তান একাদশ: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, শান মাসুদ, ইফতেখার আহমেদ, আসিফ আলি, হায়দার আলি, শাদাব খান, হারিস রউফ, মোহাম্মদ নেওয়াজ, শাহিন আফ্রিদি, নাসিম শাহ।

আরও পড়ুন:

আরও পড়ুন

বাংলার শিরোনাম ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

সর্বশেষ সংবাদ