ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২

ডিবি পরিচয়ে ছিনতাইয়ের সময় গণপিটুনি, আটক ৪

ডিবি পরিচয়ে ছিনতাইয়ের সময় গণপিটুনি, আটক ৪

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের সময় ৪ ছিনতাইকারীকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) সকালে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ ৪ জন ছিনতাইকারীকে আদালতে সোপর্দ করে।

এর আগে বুধবার রাতে ঈশ্বরগঞ্জে বিজয় একাত্তর চত্বরে একটি প্রাইভেট কারসহ ৪ ছিনতাইকারী আটক ও ভুক্তভোগীকে উদ্ধার করে পুলিশ।

আটককৃতরা হলো- জেলার হালুয়াঘাটের কামাল হোসেন (২৭), রফিক (৩০), ত্রিশালের সারোয়ার (৩৭), গাজীপুর জেলার শ্রীপুরের আব্দুল্লাহ জুয়েল (২৭)।

ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা যায়, ময়মনসিংহের রয়েল বেকারি ম্যান মুক্তার হোসেন মাল বিক্রির টাকা উত্তলন করে সিএনজি দিয়ে ময়মনসিংহ যাওয়ার সময় ছিনতাইকারীরা প্রাইভেট কার নিয়ে সিএনজির গতি রোধ করে ডিবি পরিচয়ে তাকে হেনকাপ পরিয়ে কারে তুলে মুক্তারের কাছে থাকা ৭০ থেকে ৮০ হাজার টাকার থলেটি নিয়ে নেয়। ইট ও লাঠি দিয়ে আঘাত করার সময় চিৎকার করলে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে থাকা ড্রাইভাররা বিষয়টি লক্ষ করে পরে প্রাইভেট কারটি সেখান থেকে কিশোরগঞ্জের দিকে রওনা করলে খবর পেয়ে ঈশ্বরগঞ্জে বিজয় একাত্তর চত্বর এলাকায় ভুয়া ডিবি পুলিশ পরিচয়দানকারী চার ব্যক্তিকে গাড়িসহ আটক করে। খবর পেয়ে পুলিশ আপহরণকারীদের উদ্ধার করে হেফাজতে নিয়ে যায়।

আহত ডেলিভারি ম্যানকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোস্তাছিনুর রহমান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে ৪ জন ছিনতাইকারীকে আটক করি। আহত ব্যাক্তিকে চিকিৎসা দেয়া হচ্ছে। আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

মতামত দিন