ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২

জন্মদিনে নিজের চাপা কষ্টের কথা জানালেন মৌসুমী

জন্মদিনে নিজের চাপা কষ্টের কথা জানালেন মৌসুমী
মৌসুমী। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার নন্দিত অভিনেত্রী প্রিয়দর্শিনী মৌসুমী। আজ এই গুণী এই অভিনেত্রীর জন্মদিন। বছরের অন্যান্য দিনের চেয়ে বিশেষ এই দিনটি স্বাভাবিকভাবেই একটু অন্যরকম হয়ে থাকে। কারণ এই দিনটি ঘিরে নানা আয়োজন থাকে। তবে এর মধ্যে নিজের ভেতরে চাপা কষ্টের কথা জানালেন মৌসুমী।

জন্মদিন প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘জন্মদিন এলেই আসলে আব্বুর কথা খুব মনে পড়ে। আমার সবকিছুই আব্বুর নখদর্পণে ছিল। তাই জীবনের এই পর্যায়ে এসে আব্বুকে বেশি বেশি মিস করি। আবার এই জন্মদিনে আম্মুও পাশে নেই। সবকিছু মিলিয়ে যদিও নিজের ভেতর কষ্ট বা খারাপ লাগা আছে। কিন্তু আমার দুই সন্তান ফারদিন ফাইজাহর মুখ দেখে সেই কষ্ট ভুলে থাকি। ওরাই আমার সুখের পৃথিবী। ওরা ভালো থাকলেই আমি ভালো থাকব, শান্তিতে থাকব।’

দোয়া চেয়ে মৌসুমী বলেন, ‘সবাই আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন। যে যেখানেই থাকুন ভালো থাকুন সুস্থ থাকুন।’

এবারের জন্মদিনের পরদিনই কথা ছিল তার অভিনীত ‘দেশান্তর’ সিনেমা মুক্তির। কিন্তু তা পিছিয়ে আগামী ১১ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে। আশুতোষ সুজন পরিচালিত সরকারি অনুদানে নির্মিত এই সিনেমায় মৌসুমীর সঙ্গে অভিনয় করেছেন আহমেদ রুবেল, ইয়াশ রোহানসহ অনেকে।

‘দেশান্তর’ সিনেমার গল্প এবং তার নিজের অভিনীত চরিত্রটি মৌসুমীর ভীষণ ভালো লেগেছে। ফলে তিনি নিজেও এই সিনেমা মুক্তির অপেক্ষায় আছেন।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে মৌসুমী অভিনীত মির্জা সাখাওয়াৎ হোসেন পরিচালিত ‘ভাঙ্গন’ সিনেমাটিও। এতে তার সহশিল্পী হিসেবে আছেন রাশেদা চৌধুরী, ফজলুর রহমান বাবু, প্রাণ রায়, খলিলুর রহমান কাদেরীসহ অনেকে।

এছাড়াও মৌসুমী শেষ করেছেন ‘সোনার চর’ নামের একটি সিনেমার কাজ। জাহিদ হোসেন পরিচালিত সিনেমাটিতে আরো অভিনয় করেছেন ওমর সানী, জায়েদ খান, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীনসহ অনেকে।

মতামত দিন