ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর ২০২২

উত্তরায় চার হাজার পিস ইয়াবাসহ পাঁচ কারবারি গ্রেপ্তার

৪,০০০ পিস ইয়াবাসহ পাঁচজনকে গ্রেফতার করেছে ডিবি-উত্তরা

রাজধানীর উত্তরা এলাকা থেকে ৪,০০০ পিস ইয়াবাসহ পাঁচজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা-উত্তরা বিভাগ। ডিএমপি নিউজ

গ্রেফতারকৃতরা হলো- মোঃ রহমত উল্লাহ, মোঃ নাছির উদ্দিন, মোঃ আইয়ুব, মোছাঃ নুর আয়শা ও মোঃ রফিক।

উদ্ধার অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা উত্তরা জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বদরুজ্জামান জিল্লু বিপিএম ডিএমপি নিউজকে জানান, শুক্রবার (১৯ নভেম্বর ২০২২ খ্রি.) ঢাকা মহানগরীতে মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে সংবাদ আসে কতিপয় ব্যক্তি ইয়াবাসহ উত্তরার ৭ নং সেক্টরে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সন্ধ্যা ০৭:১৫ টায় সঙ্গীয় ফোর্সসহ উত্তরার ৭ নং সেক্টরের কসমো শপিং কমপ্লেক্সের বিআরবি কেবলসের দোকানের সামনের রাস্তায় অভিযান পরিচালনা করে ৪ হাজার পিস ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃতরা কক্সবাজারের সীমান্ত এলাকা থেকে এ ইয়াবা বিক্রির জন্য ঢাকা এনেছিলো ।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা রুজু হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এ কর্মকর্তা।

ডিএমপি’র গোয়েন্দা-উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ আকরামুল হোসেনের নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আছমা আরা জাহানের তত্ত্বাবধানে উত্তরা জোনাল টিমের টিম লিডার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বদরুজ্জামান জিল্লু বিপিএম এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

মতামত দিন